কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজার সমুদ্র সৈকতে নিখোঁজের প্রায় ২০ ঘণ্টা পর মো. সজীব (২৬) নামের এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সৈকতের নাজিরারটেক পয়েন্ট থেকে ওই পর্যটকের মৃতদেহ উদ্ধার করা হয়। সজীব ঢাকার পল্লবী থানা ডি–১১ সড়কের কাজী জাহাঙ্গীর হোসেনের ছেলে।

জানা গেছে, গত বুধবার সকালে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে কক্সবাজারে বেড়াতে আসেন সজীব। দুপুর ২ টার দিকে সমুদ্র সৈকতের সী–গাল পয়েন্টে তারা গোসলে নামেন। এক পর্যায়ে তাদের মধ্যে ৫ জন স্রোতের টানে ভেসে যায়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত স্বজনদের চিৎকারে লাইফগার্ড কর্মীরা চারজনকে উদ্ধার করতে সক্ষম হলেও একজনকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাকে সাগরের বিভিন্ন পয়েন্টে সন্ধান করেও পাওয়া যায়নি।

পরবর্তীতে পুলিশ ২০ ঘণ্টা পর মৃতদেহ উদ্ধার করে পর্যটকের স্বজনদের বিষয়টি অবহিত করেন। নিখোঁজের স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহের পরিচয় শনাক্ত করেন।

কঙবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন জানান, মৃতদেহটি উদ্ধারের পর কঙবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।